Widget Recent Post No.

Breakup Status bangla

ব্রেকআপ স্ট্যাটাস

আমি এখনও তাকে ভালোবাসি। এবং এখানে সবচেয়ে খারাপ অংশ। আমি তাকে ফিরে চাই। আমি মন্দের ঈশ্বর হতে চাই, কারণ আমার আত্মার মন্দিকে নিয়ন্ত্রণ করার জন্য। আপনি যদি সম্পর্ক বাঁচাতে না পারেন তবে অন্তত আপনার গর্ব সংরক্ষণ করুন। আমি শুধু একটি ফোন রাখা আরো কিছু প্রয়োজন। মানুষ টাকা উপার্জন কিন্তু টাকা মানুষ পাগল করা। আপনি আমার জীবনের বাইরে হতে পারেন ... কিন্তু আমরা যে স্মৃতি তৈরি করেছি তা চিরদিনের জন্য চিরকালের জন্য জীবন স্বাদ করা, নষ্ট করা হয় না। আপনার অনুভূতি বুঝতে না যারা তাদের বিশ্বাস করবেন না। আপনি আপনার প্রেম পাস করার সময় নেই। ভুল ব্যক্তি সময় বিরতি সময় !! প্রতিটি ব্রেকআপ পরবর্তী সময় ঠিক করার আরেকটি সুযোগ। আপনি আমার মাধ্যমে রাখা সব ফিরে নিতে খুব দেরী .. আমি আমার জীবনের সাথে চলন্ত। প্রিয় ইনসোমিনিয়া..আমি মনে করি আমাদের সত্যিই বিরতির দরকার নেই ... আমি আর তোমাকে ভালোবাসি না ... একদিন তুমি কান্নাকাটি করবে 4 আমার মত আমি 4 তোমাকে কাঁদব। আপনার হৃদয় অনুসরণ করুন এবং আপনি জমি যেখানে দেখুন। "অর্ডার আউট" আমার সম্পর্কের অবস্থা পরিবর্তন করা হয়। আপনি আমাকে ছিল। তুমি আমাকে হারিয়েছ। তাই হাঁটা কারণ আমি কথা বলা হয়। প্রেম আমার জীবনের সুন্দর ভুল। আপনি এই মাধ্যমে পেতে হবে। এবং আমি জানি এখনই এটি বিশ্বাস করা অসম্ভব, কিন্তু এটি আরও ভাল হয়ে যায়। খারাপ দিন আপনার গুঁতা জন্য খারাপ যে খাবার জন্য কল। মানুষ আপনার হৃদয় অনুসরণ করে বলুন। কিন্তু আপনার হৃদয় দুই মধ্যে বিরতি যখন আপনি কোন পথে যান? একদিন আপনি অবশেষে দেখতে পাবেন, আপনার সবচেয়ে বড় ভুল আমাকে ভালোবাসে না।

এমনকি আপনি যদি কখনও চেষ্টা না করেন তাও জানেন না। প্রিয় দুর্ভাগ্য ... আসুন ব্রেক আপ করুন। আমি তোমাকে গতকাল, আজ এবং আগামীকাল ভালবাসি। যাই হোক না কেন আমি তা পরিবর্তন করতে পারি না। একদিন তারা বুঝতে পারবে যে অযথা পাথর নিয়ে খেলতে গিয়ে তারা একটি হীরা হারিয়েছে। যদি আপনার ভালবাসা সেই ব্যক্তির সাথে কাজ করে না, তবে এর অর্থ হ'ল অন্য কেউ আপনাকে বেশি ভালবাসে। যখন এটি শেষ হয়ে যায়, মনে রাখবেন, আমি হাঁটতে পারিনি, তুমি আমাকে ধাক্কা মেরে ফেলেছো ... কেন অতীতকে ধরে রাখার চেষ্টা করো যখন ভবিষ্যতে আরও ভাল হতে পারে। আপনার হৃদয় এখনও যদি এমন করে থাকে তবে কাউকে ভালবাসা বন্ধ করা আপনার মনের পক্ষে বলা শক্ত। সমস্যা হ'ল তবুও আমি যত্ন করি। আমি বরং প্রেম মরতে চেয়ে প্রেম ভালবাসা মারা হবে। এটি কেবল বিদায়গুলিই নয় যেগুলি ব্যথা দেয়, এটির ফ্ল্যাশব্যাকগুলি অনুসরণ করে..আমি আশা করি আমরা এখনও বন্ধু হতে পারি ~~ এটি এখন পর্যন্ত সবচেয়ে খারাপ ব্রেক লাইন। আশা করি আবার আমাদের দেখা হবে. সম্পর্কটি বাঁচাতে না পারলে কমপক্ষে নিজের অহংকার বাঁচান। আপনাকে আবার বিশ্বাস করা আমার সিদ্ধান্ত, আমাকে ভুল প্রমাণ করা আপনার পছন্দ। কখনও কখনও আমি কেবল ভাবতে পারি যে এটি এর সমস্ত কিছুর জন্য মূল্যবান ... আমি আপনাকে কখনও ছাড়ি না - সবচেয়ে বড় মিথ্যা কথা। এমন সময় আসে যখন চলে যাওয়া প্রত্যেকের পক্ষে সেরা। এমন কারও জন্য কাঁদবেন না যে তোমাকে কাঁদবে না। কিছু ভুল এক সময় প্রতিশ্রুতিবদ্ধ হয়। যেহেতু আমি আপনার জীবনে সর্বদা দ্বিতীয়, তাই আমি আপনাকে আমার সর্বশেষে পরিণত করার সময়। আপনার হৃদয় এখনও এমনটি করে যখন কাউকে ভালবাসা বন্ধ করা আপনার মনের পক্ষে বলা শক্ত। কখনও কখনও ব্রেকআপগুলি মেকআপগুলির জন্য বোঝানো হয় না, কখনও কখনও সেগুলি জাগ্রত করার জন্য হয়। প্রেম যুদ্ধের মতো সহজ তবে শেষের পক্ষে শক্ত। আমি আপনাকে যেতে দিয়েছি, তার মানে এই নয় যে আমি চাইছিলাম। আমি নিখুঁত নাও হতে পারি, তবে আমি সর্বদা আমিই তুমি এক মুহুর্ত, তবে এখন তুমি স্মৃতি! আপনি বিশ্বাস করা উচিত যে আপনি সত্তার চেয়ে বেশি মূল্যবান। যেদিন আমি তোমার সাথে সাক্ষাত হয়েছিলাম সেদিন আমি জন্মগ্রহণ করেছিলাম, আপনি যখন আমাকে ভালোবাসতেন তখন কিছুটা সময় কাটাতেন, আমরা যখন ভেঙে পড়ি তখন কিছুটা মারা যায়। প্রত্যেকেই দীর্ঘমেয়াদী জিনিস হতে বোঝায় না। হয়তো আমার হাল ছেড়ে দেওয়া উচিত।

1.যখন কেউ বুঝে যাবে যে
 আপনি তার প্রতি দুর্বল
 ঠিক তখন থেকেই শুরু হয়ে যাবে
 অবহেলা নামক অধ্যায়ের ।
2.- অবহেলা কতটা যন্ত্রণাদায়ক এইটা শুধু তারাই বুঝে। যারা প্রতিনিয়ত অবহেলিত.।
3.- বদলে গেছি আজ দুজনেই। একজন নিজের ইচ্ছায় আর একজন বাধ্য হয়ে।
4.- অযোগ্য কে যোগ্য বানানো সম্ভব।
 - তবে বিশ্বাসঘাতক কে বিশ্বস্ত বানানো অসম্ভব.।
5.কখনো ভাবিনি চলে যাবে তুমি
 আমাকে এভাবে কাঁদিয়ে
 কখনো বুঝিনি ফিরে আসবেনা
 আমার পৃথিবী রাঙিয়ে।
6.- চেহারা ভালো না হলে।
 - ভালোবাসা ও অভিনয় হয়ে যায়।
7.- মানুষ দুটো সময় চুপ থাকে।
 - যখন তার কথা বলার কিছু থাকে না।
 - যখন তার অনেক কিছু বলার থাকে কিন্তু সে বলতে পারে না।
8.- বিশ্বাস করলে এতটাই করো.।
 - যাতে সে ঠকাতে গিয়ে লজ্জা পায়.।
9.আজ বলবো কি যে তোমায়
 তুমি অনেক ভালো থেকো
 আমি আমার মত না হয়
 প্লিজ নিজের খেয়াল রেখো ।
 অনেক ভালো থেকো।
10.- কারও প্রিয়জন না হতে পারাটাও
 - একধরনের ভাগ্য।
 - যা সাবার থাকে নাহ ।।
11.ভালোবাসা জিনিসটা কোনো দিনও বেঁধে রাখতে নেই। খোলা আকাশে উড়িয়ে দিতে হয়। 
যাতে সে অনেকটা জায়গা নিয়ে নিজেকে মেলে ধরতে পারে।
12.- প্রার্থনা করি যে যাকে ভালোবাসে তাকেই যেন পায়।
কারন,অসমাপ্ত ভালোবাসা সত্যিই খুব কাঁদায়।
13.শপনো ছিলো রাশি- রাশি মিত্যা ভালোবাসা। 
তাইতো জানি তোমার জন্য চোখের জলে বাসা এতো ভালোবাসি তোরে বাসলিনা কেন বল।
14.- যার অবহেলায় তুমি বদলে যাবে।
 - একদিন সেই বলবে তুমি অনেক বদলে গেছ।
15.- খুব জানতে ইচ্ছে করছে।
 - আমার জন্য কি বিন্দু মাত্র কষ্ট ও হয় না তোমার.।
16.- কখনো -কখনো ভালোবাসার মানুষের ভালোর জন্যই। তার থেকে দূরে চলে যেতে হয়.।
17.বাঁধিনি হৃদয় পিঞ্জরে রেখেছি মুক্ত করে।
যাবি যদি দূরেই পাখি, 
যা রে উড়ে করবোনা মানা তোরে..।
18.- নোংরা মনের মানুষগুলো।
 - ভালোবাসার রাজ্যে রাজত্ব করে বেড়ায়। - আর সত্যিকারের ভালোবাসার মানুষ গুলো । অবহেলার ভিড়ে হারায়।
19.- তোমার আর আমার মাঝে যেটুকু দূরত্ব ।
 - তার নাম ভুল বোঝাবুঝি.।
20.-যার সাথে যতটুকু কথা বলার।
 -প্রয়োজন ততটুকুই বলবো নাহলে।
 -কথাগুলোর দাম পাওয়া যায়না।
21.আমি সেই অভিমানী,
 যে বুক ভরা কষ্ট নিয়ে সবার সাথে হাঁসি।
 আমি সেই অভিমানী,
 যে সারা দিন হেসে খেলে মধ্যরাতে চুপিসারে কাঁদি।
22.- মেয়ে হয়ে ভাবছ তুমিই সবচেয়ে পরাধীন?
 - হওনা ছেলে বুঝতে পারবে বাস্তবতা কতো কঠিন।
23.- Sorry,
 - তোমায় খুব বেশি ভালোবাসার জন্য.।
24.- সবার প্রয়োজনে প্রিয়জন আমি ।
 - তবে প্রয়োজন ছাড়া কারোর প্রিয়জন না.।
25.মানুষ মাঝে -মাঝে রাগ করতে করতে
 রাগের কারনটাই ভুলে যায়,
 শুধু থেকে যায় কিছু অভিমান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ