Widget Recent Post No.

Attitude status bangla

 অ্যাটিটিউড স্ট্যাটাস

যদি আপনি করতে পারেন; তাদের সন্তুষ্ট, তাদের বিভ্রান্ত। আমি আমার বান্ধবীকে Google এর মতো চাই, সে আমাকে আরও ভালভাবে বুঝতে পারবে। আমি আপনার সাথে একমত হলে আমরা উভয় ভুল হতে চাই। আমি মাকড়সা মানুষ না সুপারম্যান নই তবে আমি আমার জিএফের জন্য সুপারহিরো! এটা দু: খিত কিন্তু সত্যবাদী যে কিছু লোক কেবল বৃদ্ধ হয়ে উঠছে, কিন্তু তারা বড় হয়ে উঠবে না! সর্বদা হাসিখুশি, কারণ আপনার হাসি অনেক অন্যদের হাসি করার একটি কারণ .. হাসি দয়া করে !! আমি নিখুঁত নই কিন্তু আমি সীমিত সংস্করণ। নিজেকে হতে এবং আপনি কিছু হতে পারে। আমার জীবন, আমার নিয়ম আমার মনোভাব !!! আমি হৃদয়হীন নই, আমি শুধু আমার হৃদয়কে কম ব্যবহার করতে শিখেছি। আমি আমার মন যা যা আমি সফল হতে আশা করি।


আমি মাল্টি প্রতিভাবান, আমি কথা বলতে এবং একই সময়ে আপনি বন্ধ piss করতে পারেন। আমি কখনও মানুষকে অপমান করি না আমি কেবল তাদেরই বলি। আমি নিজেকে ব্যাখ্যা করতে হবে না কারণ, আমি জানি আমি ঠিক আছি। ভাল খবর আমি হাসছি। খারাপ খবর এটি হাসি যে মানুষ ভয় করা উচিত। একটি খারাপ মনোভাব একটি সমতল টায়ারের মত, আপনি এটি পরিবর্তন না হওয়া পর্যন্ত আপনি কোথাও যেতে পারেন না। কেন 'সোমবার' এ পর্যন্ত 'শুক্রবার' এবং 'শুক্রবার' এত কাছাকাছি 'সোমবার' থেকে ?? এটা দু: খিত কিন্তু সত্যবাদী যে কিছু লোক কেবল বৃদ্ধ হয়ে উঠছে, কিন্তু তারা বড় হয়ে উঠবে না! আমি যে কুৎসিত আমি নিজেকে জিজ্ঞাসা আউট এবং আমি বলেন না। মানুষ 'সঙ্গীত' মত কিছু 'সত্য' এবং বিশ্রাম, শুধু শব্দ বলে। আমি তাদের প্রতি মনোভাব রাখি যারা আমাকে তাদেরকে দেখাতে বাধ্য করে, যারা মনে করতে পারে যে তারা মনে করতে পারে যে তারা পৃথিবীকে পরিবর্তন করতে পারে।


সঠিক, ব্যায়াম, যাইহোক মারা যান। আমি বিশ্বের প্রভাবিত করার জন্য বিদ্যমান নেই। আমি আমার জীবনকে এমনভাবে জীবনযাপন করতে থাকি যা আমাকে সুখী করে তুলবে। আমি মাল্টি প্রতিভাবান, আমি কথা বলতে এবং একই সময়ে আপনি বন্ধ piss করতে পারেন। আমি চর্বি হতে পারি, কিন্তু আপনি কুৎসিত - আমি ওজন হারাতে পারি! আমার মনোভাব এবং ব্যক্তিত্বের মধ্যে বিভ্রান্ত না দয়া করে! আপনার সমস্যার হাসি, অন্য সবাই না। মনোভাব দুর্বলতা চরিত্র দুর্বলতা হয়ে ওঠে। আমি নোংরা মন নেই, আমি সেক্সি কল্পনা আছে। মানুষ 'সঙ্গীত' মত কিছু 'সত্য' এবং বিশ্রাম, শুধু শব্দ বলে। আমি আমার ভুল থেকে শিখছি! ভুল ছাড়া আমরা ভাল শিখতে পারি না। যদি আপনি করতে পারেন; তাদের সন্তুষ্ট, তাদের বিভ্রান্ত।

১.“আমার একাধিক ব্যক্তিত্ব রয়েছে। 
 তাদের কেউই আপনার মত নয়। ”
২.জীবনের দুটি বিষয় আপনাকে সংজ্ঞায়িত করে: আপনার কাছে যখন সমস্ত কিছু থাকে তখন আপনার মনোভাব এবং আপনার কিছুই না থাকলে আপনার ধৈর্য।
৩.আপনি নিজেকে হতে শুরু করার দিন থেকেই সত্য সৌন্দর্য শুরু হয়।
৪.আমার অনুভূতিতে আঘাত দেওয়ার বিষয়ে চিন্তা করবেন না। আমি আপনাকে প্রতিশ্রুতি দিতে পারি যে আমার আত্মবিশ্বাসের এক আউন্সও আপনার গ্রহণের সাথে জড়িত নয়। 
৫.“কাউকে আপনার উচ্চাকাঙ্ক্ষা নিরুত্সাহিত 
 করবেন না। সফল হওয়ার জন্য আপনার কোনও 
 ফ্যান ক্লাবের দরকার নেই। আপনার নিজের অনুপ্রেরণা হোন। 
৬.“আপনার জীবনের সমস্ত নেতিবাচক লোককে 
 কেটে দিন। আপনি যে লোকদের সবচেয়ে 
 বেশি সময় ব্যয় করেন সেগুলি আপনার 
 চিন্তাভাবনার চেয়ে আপনার মনোভাব এবং 
 আপনার চিন্তাকে প্রভাবিত করে। 
৭.এখানে দিনের জন্য আমার মনোভাব: আজকের দিনটি সেরা দিন হতে চলেছে” 
৮.আমাদের বলা হয়েছে সবচেয়ে বড় মিথ্যাচার অবশেষে আমি যা চাই তা পেলে আমি খুশি হব” 
৯.যে কখনও হার মানায় না তাকে আপনি কখনও মারতে পারবেন না।
১০.এখানে কেবল একটি অসম্ভব যাত্রা: আপনি যা শুরু করেন না।
১১.স্ব: আমাদের আত্মাকে আনন্দিত করে এমনটি করার সময়!
১২.আমি নিখুঁত হতে পারে না। তবে কমপক্ষে আমি সর্বদা আমি আছি।
১৩.আপনার বহন করা মনোভাবটি দামের ট্যাগের মতো। আপনি কতটা মূল্যবান তা প্রদর্শন করে।
১৪.আমি প্রায় একটি ইতিবাচক মনোভাব নিয়ে কাজ শুরু। ধন্যবাদ, কটূক্তি আমার দিনটিকে বাঁচিয়েছিল।
১৫.মনোভাব এবং কটূক্তি জামিনের টাকা এবং থেরাপির চেয়ে অনেক বেশি সাশ্রয়ী মূল্যের।
১৬.আমার মনোভাবের জন্য আজকের পূর্বাভাস:
মাঝে মাঝে ব্যঙ্গাত্মক সম্পর্কে সামান্য মতামত এবং আমার 100% পরিবর্তনের যত্ন নেই” 
১৭.স্পষ্টতই, আপনি যখন তাদের সাথে আপনার মতো আচরণ করেন তেমনই লোকেরা বিরক্ত হয় off
১৮.আপনি একটি মাথা ব্যাথা এবং নাটকের মন্তব্য। দয়া করে আমার কাছ থেকে দূরে থাকুন।
১৯.যদি জীবন আপনাকে লেবু দেয়, ভদকা যোগ করুন এবং একটি পার্টি করুন!
২০.আপনার খারাপ দৃষ্টিভঙ্গি বদলাতে আপনার 0 ডলার লাগবে” 
২১.আপনি যদি এফ * সিকে না দেন তবে মাঝের আঙ্গুলগুলি আপ করুন!
২২.এবং তারপরে আপনিই রয়েছেন middleশ্বর কেন আমাদের মাঝখানে আঙ্গুল দিয়েছেন real
২৩.আপনি যখন চারপাশে বোবা মানুষ থাকবেন তখন ইতিবাচক মনোভাব পোষণ করা এত কঠিন” 
২৪.আপনি যদি এটিকে যথেষ্ট শক্তভাবে ফেলে দেন তবে একটি আপেল প্রতিদিনের কারও পক্ষে দূরে থাকবে।
২৫.যদি জীবন আপনাকে লেবু দেয়, ভদকা যোগ করুন এবং একটি পার্টি করুন!
২৬.আমি আপনাকে সুন্দর বলে কতটা শারীরিক নির্যাতন সহ্য করেছি তা আপনার কোনও ধারণা নেই।
২৭.এখানে একটি ধারণা: সম্ভবত আপনার মেকআপ খাওয়ার চেষ্টা করা উচিত, যাতে আপনি অভ্যন্তরে সুন্দর হতে পারেন” 
২৮.আপনার প্রতিদিন আপনার দুটি মুখের মেকআপ করতে আপনাকে অবশ্যই অনেক সময় ব্যয় করতে হবে।
২৯.আমি বুঝতে পারি। আমি শুধু পাত্তা দিই না। 
৩০.সার্ক্যাস একটি শিল্প। যদি এটি বিজ্ঞান হত তবে আমার পিএইচডি থাকত।
৩১.আমি আপনার দৃষ্টিকোণ থেকে জিনিসগুলি দেখার চেষ্টা করছি, তবে আমার মাথাটি আমার পাছা পর্যন্ত খুব শক্তভাবে কাটছে” 
৩২.মধু, আমার কাছে অস্ত্রের দরকার নেই - আমি একজন।
৩৩.আমি এটি করিনি। ওহ, অপেক্ষা - যে? আমি তাহা করেছিলাম.
৩৪.প্রশ্নটি নয়: আমাকে এই কাজটি করতে কে দিচ্ছেন? প্রশ্নটি হচ্ছে: আমার পথে কে যাবে? ”
৩৫.সকালে আপনি কেমন অনুভব করেন তা
বিবেচনা না করেই আপনাকে উঠতে, ড্রেস করতে এবং শো করতে হবে” 
৩৬.“আমার জীবনে কোনও আক্ষেপ নেই; কেবল পাঠ শিখেছি। 
৩৭.একটি সহজ জীবন পেতে প্রার্থনা করবেন না। একটি কঠিন সমস্যা কাটিয়ে উঠার শক্তি পাওয়ার জন্য প্রার্থনা করুন। 
৩৮.আমি আজ এখানে আছি। এবং আজ, আমি আমার চোখের জল পড়ার চেয়ে হাসি পরতে চাই। 
৩৯.আপনাকে এমন একটি দেহ দেওয়া হয়েছিল যা যে কোনও বিষয়ে প্রতিরোধ করতে পারে। এটি আপনার মন যা আপনাকে বোঝাতে হবে ”
৪০.আপনাকে এমন একটি দেহ দেওয়া হয়েছিল যা যে কোনও বিষয়ে প্রতিরোধ করতে পারে। এটি আপনার মন যা আপনাকে বোঝাতে হবে ”
৪১.“কিছু লোক মনে করে আমার একটি সংক্ষিপ্ত 
 ফিউজ আছে। না। মূর্খতার জন্য আমার কেবল
 সীমিত সহনশীলতা আছে। আমি একদিনে 
 কেবল এত মূর্খতা বজায় রাখতে পারি ”
৪২.আমি সমস্ত কিছু - এমনকি আমার সমস্ত সমস্যা -
 আনন্দের সাথে গ্রহণ করে কৃতজ্ঞতা প্রকাশ করি; প্রতিটি নতুন চ্যালেঞ্জ গ্রহণ।
৪৩ .আপনি ভুল করেছেন। আমি ব্যর্থ হই নি আমি মাত্র 1,000 টি উপায় খুঁজে পেয়েছি যা কাজ করে না ”
৪৪.আমি সন্দেহজনক হওয়ার চেয়েও ইতিবাচক; ভয় পাওয়ার উপায় খুব আশাবাদী, এবং পরাজিত হওয়ার পক্ষেও দৃ determined় সংকল্পবদ্ধ। 
৪৫.আপনি হয় অভিযোগ করতে পারেন কারণ গোলাপের গুল্মে কাঁটা পড়েছে বা আনন্দে কাঁদে কারণ কাঁটা গুল্মে গোলাপ আছে” 
৪৬.সতর্কতা: আমি আজ আমার মনোভাব নিয়ে প্রযুক্তিগত সমস্যার মুখোমুখি হয়েছি। এটির যে কোনও অসুবিধার জন্য আমি দুঃখিত। আপনার নিজের সুরক্ষার জন্য, এড়ানোর পরামর্শ দেওয়া হয়েছে। 
৪৭.ব্রিজ জ্বলছে? নাহ, এটি খুব দীর্ঘ সময় নেয়। আমি বিস্ফোরক ব্যবহার করতে পছন্দ করি ”
৪৮.আপনি কোনও মহিলার সাথে ভুল হওয়া সত্ত্বেও রাজি হয়েছিলেন? অভিনন্দন! আপনি একই সাথে সঠিক এবং ভুল হতে পরিচালিত করেছেন। 
৪৯.“আমি কি আপনাকে একজোড়া পাশের 
 মতো দেখতে চাই? কোন? তাহলে তুমি কেন আমার সাথে খেলছ? ”
৫০.আমাকে অবমূল্যায়ন করুন নির্দ্বিধায়। আপনি প্রথম ব্যক্তি হবেন না, আপনি সর্বশেষ হয়ে উঠবেন না তবে অন্য সকলের মতোই আপনার ভুল হবে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ